বেক্সিফেব্রিক্স্ এখন রাজশাহীতে

26 Apr 2022, 12:53 PM খবর শেয়ার:
বেক্সিফেব্রিক্স্ এখন রাজশাহীতে

দেশের অন্যতম কাপড় উৎপাদনকারী প্রতিষ্ঠান বেক্সিফ্রেব্রিক্স্ এখন ঐতিহ্যবাহি রাজশাহীতে। ২৩ মার্চ রাজশাহী শাখার শোরুমের উদ্বোধন করা হয়। এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএইচএম খায়রুজ্জামান লিটন, সভাপতি মণ্ডলীর সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, মাননীয় মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. আবু কালাম সিদ্দিক, পুলিশ কমিশনার, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আরো উপস্থিত ছিলেন মাসুদুর রহমান রিংকু, প্রেসিডেন্ট, রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ। এছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ, পুলিশ বিভাগের কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সুধীজন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিএম শোয়েব [সিআইপি] ম্যানেজিং পার্টনার, বেক্সিফেব্রিক্স্, মো. এমদাদুল হক, পার্টনার, বেক্সিফেব্রিক্স্, জাহাঙ্গীর আলম ডিরোক্টর নান্নু গ্রæপ, বিএম রাজীব ডিরেক্টর নান্নু গ্রুপে, সোহেল আহমেদ, মোহাম্মদ রেজাউল গনি রানা, মো. একরামুল হক ডিরেক্টর ফতুল্লা ফেব্রিক্স্ ও ভবন মালিক অ্যাড. মো. এরশাদ আলী [ইশা]।

রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীতে বেক্সির শোরুম করায় অভিনন্দন জানান। এই উপলক্ষে বেক্সিফেব্রিক্স্-এর ব্যবস্থাপনা পরিচালক বিএম শোয়েব জানান, বেক্সিফেব্রিক্স্-এর নতুন নতুন ডিজাইন ঢাকার বাইরের ক্রেতাদের পৌঁছে দেওয়ার লক্ষ্যে রাজশাহীতে শাখা খোলা হয়েছে। ভবিষ্যতে ঢাকা ও ঢাকার বাইরে আরো শাখা খোলার পরিকল্পনা আছে।