তের বছরে দেশীদশ

20 Aug 2022, 07:52 PM খবর শেয়ার:
তের বছরে দেশীদশ

দেশীয় পোশাকের সৃজনশীল দশটি প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগ দেশীদশ ২০ আগস্ট, ২০২২ বিকেল ৪ টায় বসুন্ধরা সিটির লেভেল ৭-এর দেশীদশ প্রাঙ্গণে কেক কাটার মাধ্যমে তের বছর পূর্তি আয়োজন শুরু করেন।

তের বছর পূর্তির আনন্দঘন মুহূর্তে উপস্থিত ছিলেন চলচ্চিত্রের সৃজনশীল অভিনেতা চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, পরিচালক মেজবাউর রহমান সুমন, নাট্যকার বৃন্দাবন দাস এবং অভিনেত্রী শাহনাজ খুশীসহ বিশেষ অতিথিবৃন্দ। এছাড়াও সংবাদ মাধ্যমকর্মী, ক্রেতা ও শুভানুধ্যায়ীদের পদচারণায় দেশীদশ প্রাঙ্গণ হয়ে ওঠে উৎসবমুখর। দেশীদশের উদ্যোগক্তাবৃন্দ সকলকে সঙ্গে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেশীদশের তের বছর পূর্তি উপলক্ষে আগস্ট মাস জুড়ে সম্মানিত ক্রেতাদের জন্য থাকছে নানা আয়োজন। বৈচিত্র্যপূর্ণ নতুন নতুন ডিজাইনের পণ্য নির্দিষ্ট কেনাকাটায় উপহার হিসেবে থাকছে ৫০০, ৮০০, ১০০০ টাকা পর্যন্ত মূল্যমানের গিফট কার্ড। যা ব্যবহার করা যাবে পরবর্তী কেনাকাটায়।

দেশীয় ফ্যাশন শিল্পের প্রসারের জন্য মানসম্মত পোশাক নিয়ে ২০০৯ খ্রিষ্টাদের ২০ আগস্ট, ১০টি দেশীয় ফ্যাশন হাউজ নিয়ে যাত্রা শুরু হয় দেশীদশের। একই ছাদের নিচে দেশীদশের দশটি ফ্যাশন হাউজ হলো সাদাকালো, নগরদোলা, কে-ক্র্যাফট, বাংলার মেলা, , নিপুণ, দেশাল, বিবিয়ানা, রঙ বাংলাদেশ, সৃষ্টি এবং অঞ্জন’স।