মিলি ববি ব্রাউনের বাগ্‌দান

30 Aug 2023, 04:23 PM হলিউড শেয়ার:
মিলি ববি ব্রাউনের বাগ্‌দান

 ব্রিটিশ অভিনেত্রী এবং মডেল মিলি ববি ব্রাউনের জন্ম স্পেনের আন্দালুসিয়া প্রদেশের মার্বেলা নামক শহরে। তিনি তার ব্রিটিশ মাতা-পিতা কেলি রবার্ট ব্রাউনের চার সন্তানের মধ্যে তৃতীয়। ব্রাউনের বয়স যখন মাত্র চার বছরের মাঝামাঝি, তখন তার পরিবার ইংল্যান্ডের ডোরসেট প্রদেশের বোর্নেমাউথ শহরে চলে আসেন। এরপর চার বছর পর মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্যের অর্লান্ডো শহরে নিবাসিত হন। 

মিলি ববি ব্রাউন যুক্তরাজ্যের লন্ডন শহর এবং মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়া রাজ্যের আটলান্টা শহরে বসবাস করেন। তিনি মার্কিন সম্প্রচারভিত্তিক প্রতিষ্ঠান নেটফ্লিক্স-এর কল্পবিজ্ঞানভিত্তিক ধারাবাহিক 'স্ট্রেঞ্জার থিংস'-এ অভিনয় করে বিশ্বজুড়ে সবার নজরে আসেন। মিলি মাত্র ১৩ বছর বয়সে, ধারাবাহিকে সাহায্যকারী অভিনেত্রী হিসেবে সেরা অভিনয়-বিভাগে প্রাইমটাইম এমি অ্যাওয়ার্ড পুরস্কারের জন্য মনোনীত হন। এছাড়া তিনি বহু পুরস্কার জেতেন এবং মনোনীত হন।

সম্প্রতি গত এপ্রিলে হঠাৎ করেই জেক বনজিওভির সঙ্গে বাগ্‌দানের ঘোষণা দেন মিলি ববি ব্রাউন। এরপর সানডে টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে স্ট্রেঞ্জার থ্রিংস অভিনেত্রী প্রেম, বাগ্‌দান, বিয়ে নিয়ে কথা বলেন।

সাক্ষাৎকারে মিলি বলেন, 'মায়ের আংটি পরেই বাগ্‌দান সম্পন্ন করেছি, আমি সব সময়ই মায়ের আংটিটি পছন্দ করেছি। মা নিজেও এটা ভালোভাবে জানতেন, তাই আংটিটি তিনি জেককে দিয়ে দেন। আমি খুবই খুশি। কারণ, মায়ের কিছু একটা আমার সঙ্গে সারা জীবন থাকবে।’

মিলি ববি ব্রাউনের উল্লেখযোগ্য চলচ্চিত্র 'স্পিয়ারস', 'গডজিলা  কিং অব দ্যা মনস্টারস', 'ইনোলা হোমস', 'গডজিলা ভার্সেস কং'।

ছোটপর্দার উল্লেখযোগ্য সিরিজ- 'ওয়ান্স আপন অ্য টাইম ইন ওয়ান্ডারল্যান্ড', 'ইন্ট্রুডার্স', 'এনসিআইএস', 'মডার্ন ফ্যামিলি', 'গ্ৰেস এনাটোমি', 'স্ট্রেঞ্জার থিংস'।