শ্রাবণীর নতুন গান ‘মন পিয়ন’

04 Sep 2023, 01:04 PM সারেগারে শেয়ার:
শ্রাবণীর নতুন গান  ‘মন পিয়ন’

চ্যানেল আই সেরাকণ্ঠ খ্যাত এসময়ের উদীয়মান শিল্পী শ্রাবণী সায়ন্তনী। অসাধরণ গায়কি আর কণ্ঠশৈলীর জাদুতে একের পর এক নতুন নতুন গান গেয়ে অল্প সময়ের মধ্যেই অসংখ্য ভক্ত-শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি।

সদ্য প্রকাশিত হয়েছে শ্রাবণী সায়ন্তনীর নতুন গান ‘মন পিয়ন’। গানটির অডিও এবং মিউজিক ভিডিওসহ রিলিজ হয়েছে তরঙ্গ মিউজিক সেন্টার-এর ব্যানারে। এটি মূলত দ্বৈত গান। শ্রাবণী সায়ন্তনীর সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী রুবেল খন্দকার। 

গানটির কথা ও সুর করেছেন প্রসেনজিত মণ্ডল। মিউজিক কম্পোজিশন করেছেন এম. এম. পি রনি। সুন্দর এই গানটিতে অভিনয় করেছেন আনফি সিনহা ও রুবেল খন্দকার। ভিডিও ডিরেকশন দিয়েছেন শুভ্র মেহেরাজ।

গানটি শ্রোতারা খুব পছন্দ করছেন। নতুন গান ‘মন পিয়ন’ সম্পর্কে  শ্রাবণী সায়ন্তনী বলেন, ‘গানটি আমারও খুব পছন্দের একটা গান। বিশেষ করে গানটির কথা এবং সুর আমার কাছে দারুণ লেগেছে। সবকিছু মিলিয়ে গানটি গাইতে আমার বেশ ভালো লেগেছে। খুব মিষ্টি কিছু কথা রয়েছে গানটিতে। আশা করি দর্শক-শ্রোতা খুবই পছন্দ করবেন গানটি। আমার গাওয়া নতুন গানটি নিয়ে আমি বেশ আশাবাদী।’

এর আগে শ্রাবণীর গাওয়া ‘বন্ধুরে’, ‘তারে আমি ভালোবাসি’, ‘একটু’, ‘ভালোবাসি তোমায়’, ‘অকারণ বিরহ’, ‘তুমি আমার প্রথম সকাল’, ‘সোনা বউ’, ‘মন দেবো না’, ‘ভুল ঠিকানা’, ‘তোমাকে চাই’, ‘লোকে বলে’, ‘অভিমান’, ‘চান্দেরো আলো’, ‘আলাপন’, ‘চলো আবারো’, ‘রাধাকৃষ্ণ’, ‘ব্যাচেলার-২’, ‘বৈশাখ এলোরে’, ‘তারে দুঃখ দিলে’, ‘সাগরের জল পাহাড়ের সুর’সহ আরো বেশকিছু গান প্রকাশিত হয়েছে। 

সেইসঙ্গে বেশকিছু গান রিলিজ হয়েছে শ্রাবণী সায়ন্তনীর নিজস্ব ইউটিউব চ্যানেল শ্রাবনী সায়ন্তনী অফিসিয়ালে। কিছু গান রিলিজের অপেক্ষায় আছে।


লেখা : শহিদুল ইসলাম এমেল