দরদের শুটিংয়ে ভারত গেলেন শাকিব খান

25 Oct 2023, 04:18 PM জন্মদিন শেয়ার:
দরদের শুটিংয়ে ভারত গেলেন শাকিব খান

কিংখান খ্যাত অভিনেতা শাকিব খান ২৪ অক্টোবর  সকালে মুম্বাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন। সেখানে তিনি  ‘দরদ’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন ২৭ অক্টোবর থেকে। 

এর আগে ১৫ অক্টোবর ভারতের মুম্বাইয়ের উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল শাকিব খানের। সিনেমাটির শুটিং শুরুর আগে মুম্বাইয়ে ফটোশুট, স্ক্রিপ্ট রিডিং সেশন, লুকসেট হওয়ার কথা ছিল ; কিন্তু যথাসময়ে ভিসা হাতে না আসায় সেসময়ে ভারতে যেতে পারেননি এই অভিনেতা।

২২ অক্টোবর, রোববার রাতে শাকিব খানসহ টিমের অন্যরা ভিসা পেয়েছেন। খবরটি নিশ্চিত করেছেন সিনেমার অন্যতম পরিচালক অনন্য মামুন।

এই প্রসঙ্গে অনন্য মামুন বলেন, ‘দরদ’ সিনেমার শুটিংয়ের কাজ শুরু হয়েছে আরো আগে। রোববার রাতে শাকিব খানের ভিসা হয়েছে। ভিসা পেতে দেরি হলেও আমাদের কোনো কাজ থেমে ছিল না। মুম্বাইয়ে সিনেমায় নায়িকা সোনাল চৌহানকে নিয়ে আমরা স্ক্রিপ্ট রিডিং সেশন করেছি। ২৭ অক্টোবর থেকে টানা শুটিং শুরু করে, শেষ করেই দেশে ফিরবো।

‘দরদ’ ছবিটি প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ এবং বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমাটি বাংলা, হিন্দি, তামিল, মালয়লামসহ ছয় ভাষায় ডাবিং হবে।