‘দ্য নাইট এজেন্ট’ নেটফ্লিক্সের শীর্ষে

14 Dec 2023, 02:14 PM অন্যান্য শেয়ার:
‘দ্য নাইট এজেন্ট’ নেটফ্লিক্সের শীর্ষে


নেটফ্লিক্সের রয়েছে ১৮ হাজারের অধিক সিনেমা  সিরিজ। এর মধ্যে কোনটি কত সময় ধরে দর্শকেরা দেখেছেন- এবারই প্রথম কনটেন্টে দর্শকদের সময় ব্যয়ের তথ্যবহুল পরিসংখ্যান প্রকাশ করেছে ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্স। শুধু তাই নয়এই তথ্যবহুল পরিসংখ্যানের সঙ্গে সঙ্গেএবছরের জানুয়ারি থেকে জুন পর্যন্ত বছরের প্রথমার্ধের গ্লোবাল ভিউয়ারেরও ডেটা প্রকাশ করেছে প্লাটফর্মটি।

 

নেটফ্লিক্স সূত্রে জানা যায়এবার থেকে তারা নিয়মিত এই তালিকা প্রকাশ করবে। নেটফ্লিক্সের করা এবারের পরিসংখ্যানের তালিকায় সবচেয়ে বেশি দেখা কন্টেন্ট হিসেবে নাম এসেছে পলিটিক্যাল থ্রিলার ‘দ্য নাইট এজেন্ট : সিজন ’-এর।

নেটফ্লিক্সের প্রকাশিত তথ্য অনুযায়ী জানা যায়চলতি বছরের প্রথমার্ধে বিশ্বজুড়ে সব থেকে বেশি দেখা হয়েছে দ্য নাইট এজেন্ট : সিজন ১। মোট ৮১২ মিলিয়ন অর্থাৎ ৮০ কোটি ঘণ্টারও বেশি সময় ধরে এই শো দেখেছেন সারাবিশ্বের দর্শকেরা।

দ্য নাইট এজেন্ট পরেই রয়েছে ফ্যামিলি ড্রামা ‘জিনি অ্যান্ড জর্জিয়া সিজন । পরিসংখ্যানে এর পরের তালিকায় নাম উঠে এসেছে দক্ষিণ কোরিয়ার থ্রিলার ড্রামা ‘দ্য গ্লোরি : সিজন । পর্যায়ক্রমে এরপর তালিকায় রয়েছে ওয়েডনেসডে : সিজন ’, ‘কুইন শার্লআ ব্রিজারটন স্টোরি

উল্লেখ্যসারাবিশ্বে নেটফ্লিক্সের ২৫০ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে