হাসপাতালে ভর্তি ফারুকী

23 Jan 2024, 02:20 PM খবর শেয়ার:
হাসপাতালে ভর্তি ফারুকী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। নির্মাতার সর্বশেষ শারীরিক অবস্থা জানিয়ে সবার কাছে দোয়া চাইলেন তার সহধর্মিণী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নিজের অফিশিয়াল ফেসবুক থেকে ২২ জানুয়ারি ২০২৪ সোমবার দিবাগত রাত ১টার দিকে ফারুকীর অসুস্থ হওয়ার খবর জানান তিশা।

সেখানে তিশা জানান, সোমবার সন্ধ্যা থেকে মোস্তফা সরয়ার ফারুকী একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলেন সেরিব্রাল এনজিওগ্রাম করতে। করা হলো। ছোটো একটা ব্রেইন স্ট্রোক হয়েছে তার।

ফারুকীর ছোটোভাই নির্মাতা গোলাম কিবরিয়া ফারুকী জানান, ফারুকী ভাইয়ের অবস্থা আগের চেয়ে ভালো। স্ট্যাবল আছেন। তবু চিকিৎসকরা নিউরো আইসিইউতে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন।

সর্বশেষ ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে ফারুকীর পরিচালনায় ওয়েব ফিল্ম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এটিতে প্রথমবারের মতো অভিনয়ও করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ফারুকী নির্মিত বেশ কয়েকটি সিনেমা। এরমধ্যে ‘নো ল্যান্ডস ম্যান’, ‘মনোপলি’ উল্লেখযোগ্য।

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তাঁর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।