ভালোবাসার নতুন জুটি

13 Feb 2024, 01:11 PM হলিউড শেয়ার:
ভালোবাসার নতুন জুটি

ভক্তদের সবসময় একটা আগ্রহ থাকে তাদের প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে। প্রিয় তারকার জীবনে প্রেম ভালোবাসার খবরও বেশ আন্দোলিত করে তার ভক্তদের সেইসঙ্গে সিনেমাপ্রেমীদেরও। হলিউডের রঙিন দুনিয়ার প্রেম-ভালোবাসা তাসের ঘরের মতো। আজ আছে তো কাল নেই। তারপরও এই বিষয়টি নিয়ে আগ্রহের শেষ নেই। নতুন কিছু হলিউডি জুটি নিয়ে এবারের আয়োজন...

জেন্ডায়া-টম হ্যালন্ড

২০১৭ খ্রিষ্টাব্দে ‘স্পাইডার ম্যান’ সিনেমার সেটে দেখা হয়েছিল জেড ও টমের। সেই থেকেই মন দেওয়া নেওয়ার শুরু। অবশ্য তাদের ভাষ্যমতে, শুরুটা হয়েছিল বন্ধুত্ব থেকে। অফ স্ক্রিনেও তারা স্পাইডার ম্যান আর এমজে বলে সম্বোধন করত। নিজেদের ভালোবাসা নিয়ে বরাবরই তারা বেশ স্বচ্ছ। এই জুটি এক সফল পরিণতির দিকে যাবে বলে আশা করা যায়।

দুয়া রিপা-রোমান গাভরাস

গ্র্যামি পুরস্কার জয়ী পরিচালক রোমান গাভরাস আর গায়িকা দুয়া রিপার রোমান্স শুরু হয় ২০২৩ খ্রিষ্টাব্দে। পরিচালক গাভরাসের সঙ্গে দুয়াকে অনেক সময়ই একসাথে দেখা গিয়েছে। নেটফ্লেক্স-এর বিএএফটি পার্টিতে দু’জনকে একসঙ্গে পেয়েছেন পাপ্পারাজিরা। কান ফিল্ম ফেস্টিভ্যালে দু’জনের রেড কার্পেট রসায়নই বলে দেয় ভালোবাসার মধ্যগগনে আছেন এই জুটি।

লরি হার্বে ও ড্যামসন ইদ্রিস

মাইকেল বি জর্ডানের সঙ্গে বেশ জাম্পেশ একটা প্রেমের সম্পর্কের সমাপ্তির পর লরি হার্বে আবারো ভালোবাসা খুঁজে পান ব্রিটিশ অভিনেতা ড্যামসন ইদ্রিসের মাঝে। তাদের পরিচয় হয় ২০২২ খ্রিষ্টাব্দে। এর মাঝে তাদের দু’জনকে একসঙ্গে অনেক জায়গায় দেখা যায়। ২০২৩ খ্রিষ্টাব্দে তারা তাদের সম্পর্কেও বিষয়টি মিডিয়ার সামনে নিশ্চিত করেন। ইন্সট্রাগ্রামে নিজের ভালোবাসার খুনসুটিতে মেতে থাকেন দু’জন।

লিজো-মাইক রাইট

অ্যাবাউট ড্যাম টাইম-এর গায়ক ও তার প্রেমিকা মাইক রাইট আবারো একসাথে। এটি তাদের ভক্তদের জন্য দারুণ একটি খবর। ২০১৬ খ্রিষ্টাব্দের এমটিভি শো হোস্ট করেছিলেন একসাথে। নিজেদের রিয়েলিটি শো, ডধঃপয ঙঁঃ ভড়ৎ ঃযব ইরম এৎৎৎষং-এর জন্য একসাথে রেড কার্পেটে হেঁটেছিলেন। বিভিন্ন অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা যায় হরহামেশাই।

মিলি বিবি ব্রাউন-জেক বোঙ্গিওভি

এই সেলিব্রেটি কাপলও নিজের সম্পর্ক শুরু করেছিল বন্ধুত্ব দিয়ে। তাদের সম্পর্ক শুরু হয় মূলত ২০২১ খ্রিষ্টাব্দে। নিউ ইয়র্কের রাস্তায় তাদের হাত ধরে হাঁটতে দেখা যায় সেই থেকেই মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন তারা ডেট করছেন। এরপর অবশ্য তারা কোনো রাখঢাক রাখেননি। দু’জন কাপল হিসেবে সব জায়গাতেই উপস্থিত হচ্ছেন। রেড কার্পেট, গালা এসব অনুষ্ঠানগুলোতে তারা একসাথেই হাজির হচ্ছেন।

রিহানা-এসএপি রকি

বর্তমানে যদিও এই কাপল দুই সন্তানের পিতা-মাতা। তবুও তাদের ভালোবাসার গল্প এখনো নতুন। তাদের সম্পর্কের শুরু নিছক বন্ধুত্ব দিয়ে। ২০১৩ খ্রিষ্টাব্দে তাদের পরিচয়। রিহানার গান ককিনেস-এ রকি রিমিক্সে তাল দিয়েছিলেন। সেই থেকে শুরু বাকিটা ইতিহাস। এখনো দু’জনে তাদের ভালোবাসার তাল রেখেছেন। তারা একসাথে পেন্টি বিউটি ক্যাম্পেইনে অভিনয় করেছেন। ২০২১ খ্রিষ্টাব্দে তারা একসাথে মেট গালা কার্পেট কাঁপিয়েছেন।

জাস্টিন বিবার-হেইলি বিবার

এই জুটি মিস্টার আর মিসেস বিবার হওয়ার আগে বেশ বন্ধু ছিলেন। হলিউডের সবাই জানে যে জাস্টিনের সাথে গায়িকা সেলিনা গোমেজের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তা থেকে বের হয়ে তিনি সম্পর্র্কে জড়ান হেইলির সাথে। হেইলি অসম্ভব ভালোবাসেন জাস্টিনকে। তিনি বলেন, এই পৃথিবীতে আমি সবচেয়ে বেশি সময় কাটাতে চাই জাস্টিনের সাথে। বর্তমানে তারা বিবাহিত দম্পতি। 

লেখা : ফাতেমা ইয়াসমিন