হাল আমলের জুটি

13 Feb 2024, 01:15 PM বলিউড শেয়ার:
হাল আমলের জুটি

বলিউডে প্রেম-ভালোবাসা সবসময় হট টপিক। কে কাকে ভালোবাসছে, কে কার মন ভাঙছে এগুলো সবসময়ই থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে। বলিউডে এখন রাজত্ব করছে নতুন প্রজন্মের নায়ক নায়িকারা। অনেক স্টার কিডদের দাপট চলছে বি-টাউন জুড়ে। যুক্ত হচ্ছে নতুন নতুন ভালোবাসার কাহিনি। কেউ কেউ জনসম্মুখেই রাখঢাক না রেখেই ভালোবাসার মানুষ নিয়ে ঘুরছেন। কেউ কেউ আবার প্রকাশ্যে মুখ খুলতে নারাজ। চলুন পরিচিত হই হাল আমলের কয়েকজন জুটির সঙ্গে...


আদিত্য রায় কাপুর- অনন্যা পান্ডে

বর্তমানে বলিউডের অন্যতম আলোচিত জুটি আদিত্য ও অনন্যা বলা চলে। কারণ হরহামেশাই তাদের দু’জনকে একসাথে দেখা যাচ্ছে। বিভিন্ন পার্টি থেকে শুরু করে ফিফার সেমি ফাইনাল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারা। কোনো রাখ ঢাক না রেখেই নিজেদের ভালোবাসার জানান দিচ্ছেন তারা।

সিদ্ধান্ত চতুর্বেদী-নব্য নাভেলি নন্দা

প্রথমে ইন্সট্রাগ্রামে দু’জনে গোয়ায় ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করার মাধ্যমে আলোচনার সূত্রপাত। তারপর এই জুটি তো মূলত মিডিয়াকে নাকানি চুবানি খাওয়াচ্ছে। সম্প্রতি করন জোহরের জন্মদিনে নাচতে দেখো গেছে এই নতুন জুটিকে।

শুভমান গিল-সারা টেন্ডুলকার-সারা আলী খান


ক্রিকেট মাঠের বাইরের এই সুন্দরীর মন বোল্ড আউট করেছেন এই সুদর্শন ক্রিকেটার। প্রথমে সারা টেন্ডলকারের সাথে সম্পর্কে ছিলেন গিল পরে আবার নায়িকা সারা আলী খানের সাথে অনেকবার দেখা গেছে তাকে। কিছুটা কানাঘুষা শুরু হতে না হতেই আবার সারা টেন্ডলকারের কাছে ফিরে এসেছেন তিনি। হায়রে মন ! কী চায় সে নিজেও জানে না।

বিজয় ভার্মা-তামান্না ভাটিয়া


গত বছর এই জুটির একটা চুম্বন ভিডিও ভাইরাল হয়েছিল। সেই থেকে দু’জন নিজেদের প্রেমের বিষয়ে আর রাখঢাক রাখছেন না। দু’জনকে অনস্ক্রিনেও দেখা গেছে। বাস্তব জীবনের রসায়ন কাজে দিয়েছে রিলেও। দারুণ জমেছে তাদের অনস্ক্রিন রসায়ন। দর্শকেরা দারুণ পছন্দ করেছে তাদের অভিনয়।

তৃপ্তি দিমরি-আনুস্কার ভাই কর্নেশ শর্মা

নতুন প্রজন্মের সম্ভাবনাময় অভিনেত্রীদের মধ্যে তৃপ্তি বেশ আলোচিত। তিনি ইদানীং আরো আলোচিত হচ্ছেন তার লাভ লাইফ নিয়ে। তিনি সম্পর্কে আছেন কর্নেশ শর্মার সঙ্গে। কর্নেশ বলিউডের কোনো পরিচিত মুখ নয়। তিনি বলিউডের অন্যতম নায়িকা আনুস্কা শর্মার ভাই। সম্প্রতি তৃপ্তি তার ইন্সট্রাগ্রামে দু’জনের একটা হাসিমুখের ছবি পোস্ট করেছেন।

সুহানা খান-আগস্তা নন্দা

এই জুটিকে নিয়ে আলোচনা সমালোচনা একটু বেশিই বটে। কারণ, শাহরুখ খানের মেয়ে বলে কথা। আর অমিতাভের নাতি আগস্তা। বলা চলে, এই জুটির যেকোনো খবরই হট কেক। জয়া আক্তারের আর্চিস সিনেমা থেকে প্রেমের সম্পর্কে আছেন এই নবীন জুটি এমনটাই বলছে মিডিয়া। তবে বুদ্ধিমানের মতো মুখে কুলুপ এঁটেছেন এই দু’জন। ‘আমরা শুধুই বন্ধু’, বলে এড়িয়ে যাচ্ছেন সবকিছু। দেখা যাক, সামনে আর কী হয় !

আরিয়ান খান-নোরা ফাতেহি

শাহরুখ তনয় প্রেমে মজেছেন নোরা ফাতেহির এমন কথা কিছুদিন আগে একবার বাতাসে ছড়িয়েছিল। শাহরুখ অবশ্য তখন ছেলের পক্ষ নিয়েছিলেন। কারণ, নোরার মোহনীয়তায় ঘায়েল হতে পারে যে কেউ। আসলে একটি পার্টিতে দু’জন একসাথে নাচছে, এমন একটি ছবি ভাইরাল হওয়ার পর থেকেই এই গুঞ্জন ছড়িয়েছে।

জাহ্নবী কাপুর-শিখর পাহাড়িয়া

শিখর আর শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের প্রেমের গুঞ্জন বি টাউনে অনেক দিন ধরেই। সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে তারা হরহামেশাই অনেক ধরনের সুন্দর সুন্দর কমেন্টস করছেন। সেই থেকেই মিডিয়ায় জোর গুঞ্জন তারা প্রেমে মজেছেন। 

লেখা : ফাতেমা ইয়াসমিন