নতুন আঙ্গিকে উত্তরায় বেক্সিফেব্রিক্স

20 Sep 2021, 11:52 AM খবর শেয়ার:
নতুন আঙ্গিকে উত্তরায় বেক্সিফেব্রিক্স

বেক্সিফেব্রিক্স্ ১৯৯৪ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠিত ফেব্রিক্স ব্র্যান্ড, যা বাংলাদেশের পোশাক ব্যবসায় পথিকৃৎ এবং শুরু থেকেই কাপড়ের বাজারে অগ্রগামী ভূমিকা পালন করে আসছে। দীর্ঘ ২৭ বছর ধরে বেক্সিফেব্রিক্স্ কাপড়ের গুণগত মান বজায় রেখে ক্রেতাদের চাহিদা মিটিয়ে আসছে সুনাম ও আস্থার সঙ্গে।

ক্রেতা সাধারণের সুবিধার কথা চিন্তা করে দেশের বৃহত্তম রিটেইল ফেব্রিক্স নতুন আঙ্গিকে উত্তরা শোরুমের শুভ উদ্বোধন করেছেন ৬ সেপ্টেম্বর, ২০২১। নিত্যনতুন ও আরামদায়ক এবং সৌখিনতাকে প্রাধান্য দিয়ে শোরুমটি উদ্বোধন করা হয়। যেখানে সকল বয়সের মানুষ তাদের পছন্দের রুচিশীল কাপড় কেনাকাটা করতে পারবেন। তাই ৬-৭ সেপ্টেম্বর পর্যন্ত বেক্সিফেব্রিক্স্ যেকোনো শোরুম থেকে ৩,০০০ টাকার পণ্য ক্রয় করেলেই ক্রেতারা পাচ্ছেন ৫% ছাড়ের একটি প্রিভিলেজ কার্ডের সদস্যপদ, যার ফলে বেক্সিফেব্রিক্স্-এর প্রতিটি আউটলেটে বিভিন্ন সুবিধাদি ভোগ করতে পারবেন। এই প্রিভিলেজ কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে প্রতি ক্রয়ের সঙ্গে থাকছে ৫% আকর্ষণীয় ছাড়। 

দীর্ঘ ২৭ বছর ধরে দেশীয় এই প্রতিষ্ঠানটি আস্থা ও বিশ্বের সাথে ভোক্তা বা ক্রেতাদের চাহিদা পূরণ করে আসছে। পথচলার এই দীর্ঘ ২৭ বছরে বেক্সিফেব্রিক্স্ ক্রেতা বা ভোক্তাদের জন্য কাপড়কে শুধু সৌন্দর্যমন্ডিতই করেনি, গুনগত মান উন্নয়নের মাধ্যমে করেছে আরামদায়ক, দীর্ঘস্থায়ী এবং দিয়েছে স্থায়ী রঙের শতভাগ নিশ্চয়তা। বেক্সিফেব্রিক্স্-এর বেক্সি ভয়েল, বেক্সি পপলিন, বেক্সি আদ্দি, বেক্সি লিলেন কটন প্রিন্ট/কালার, বেক্সি জর্জেট, বেক্সি প্রিন্ট, বেক্স্রি ডিজিটাল ও লন থ্রিপিস এবং বেক্সি লুঙ্গি । 

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক বি. এম. শোয়েব বলেন, ‘এই শাখাটি নতুন আঙ্গিকে নিঃসন্দেহে ক্রেতাদের চাহিদা মেটাবে। বেক্সিফেব্রিক্স্-এর পণ্য কেনার সময় অবশ্যই নকল হতে সাবধান এবং সোনালি বেক্সিফেব্রিক্স্ হলোগ্রাম যুক্ত স্টিকার দেখে কিনুন।’