সামির ও সুপ্তির বিয়ে সম্পন্ন

16 Nov 2021, 02:40 PM খবর শেয়ার:
সামির ও সুপ্তির বিয়ে সম্পন্ন

আনন্দভুবনের বাণিজ্যিক ব্যবস্থাপক কাজী ইসরাইল পিরু ও নুজাত সুলতানা টগরের বড়ো ছেলে কাজী সামির এবং বগুড়া নিবাসী জনাব সাইফুল ইসলাম ও মিসেস আফরোজা ইসলামের মেয়ে ফারাহ্ উলফাত সুপ্তির গত ২৫ অক্টোবর ২০২১ তারিখে ঢাকা বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর আগে ২২ অক্টোবর বগুড়ায় এক কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হয়। দুটি অনুষ্ঠানেই বর এবং কনের আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, অফিস কলিগ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এই নবদম্পতির ভবিষ্যৎ জীবন সুন্দর ও সফল হোক।


সম্প্রীতির সুরে প্রাচ্যনাটের আয়োজন 

৩০ অক্টোবর বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে অনুষ্ঠিত হয় বিশেষ এই আয়োজনটি। অনুষ্ঠানে পথনাটক, পারফর্ম্যান্স আর্ট, ইন্সটলেশন আর্ট, আবৃত্তি এবং স¤প্রীতির গান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে নাটকের দল, গানের দল, আবৃত্তিকার, চিত্রশিল্পী, সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ উপস্থিত ছিলেন। শেষে আলোর মিছিল করে প্রাচ্যনাট ও বন্ধুরা। দেশের বিভিন্নস্থানে ঘটে যাওয়া সহিংসতা, সংখ্যালঘু স¤প্রদায়ের ওপর নির্যাতনের প্রতিবাদে প্রাচ্যনাটের এ আয়োজন ।


পপুলার লাইফের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে আলোচনা সভা

পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্রের জন্মদিন শেখ রাসেল দিবস ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া কোম্পানির সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট আবদুল আউয়াল হাওলাদার, সাবেক যুগ্ম সচিব ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট মো. আনিস উদ্দিন মিঞা, সাবেক প্রধান বীমা নিয়ন্ত্রক [ইনচার্জ] ও কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট রায় দেবদাস, ডিএমডি আলমগীর ফিরোজ রানাসহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


কে ক্র্যাফ্ট-এ ইয়ার অ্যান্ড সেল

বছর শেষে পছন্দের ব্র্যান্ড কে ক্র্যাফট দিয়েছে নির্বাচিত পোশাকে ৫০% মূল্যছাড়। প্রতিটি শো-রুমে রুচিশীল ঘরোয়া এবং উৎসব ভিত্তিক নানা বৈচিত্র্যময় আয়োজন থেকে বেছে নিতে পারেন পছন্দের পোশাকটি এবং উপভোগ করুন বিশেষ ছাড় । মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহে থাকছে সালোয়ার-কামিজ, টপস, টিউনিক, সিঙ্গেল কামিজ, কটি, শার্ট, টপস-স্কার্ট। ছেলেদের জন্য ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, টি-শার্ট, ছাড়াও পাবেন রেগুলার ও ফিটেড পাঞ্জাবি। কিডস কর্নারে থাকছে ছোটমণিদের জন্য সকল ধরনের পোশাক ।

পোশাক ছাড়াও থাকছে স্কুল-কলেজ, অফিস ও নানা প্রয়োজনে ব্যবহার উপযোগী ব্যাগ এবং ব্যাকপ্যাক । কে ক্র্যাফট-এর সকল শো-রুম [দেশীদশ ছাড়া] থেকে বিশেষ ছাড়ে কেনাকাটার সুবিধা পাবেন। ঘরে বসে মূল্য ছাড়ে পোশাকসহ যেকোনো পণ্য অর্ডার করতে পারেন অনলাইন স্টোর শধুশৎধভঃ.পড়স থেকে । এছাড়া ফেসবুক পেজ থেকেও কেনাকাটা করার সুবিধা আছে।