ভারতীয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যু কি অস্বাভাবিক

01 Jun 2022, 01:24 PM নিকটদেশ শেয়ার:
ভারতীয় সংগীতশিল্পী কৃষ্ণকুমার কুন্নাথের মৃত্যু কি অস্বাভাবিক

হিন্দি, তামিল বাংলাসহ একাধিক ভাষায় গান গেয়ে কোটি মানুষের হৃদয় জয় করা বলিউড গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ। ‘কে কে’ নামেই তিনি সমধিক পরিচিত। ৩১ মে ২০২২ ভক্ত-শ্রোতাদের শোকের সাগরে ভাসিয়ে ৫৩ বছর বয়সে চলে গেলেন পরপারে। কলকাতার নজরুল মঞ্চে গাইতে এসে অসুস্থ হয়ে মারা যান তিনি। অনেকেই এটাকে শুধু মুত্যু নয়, হত্যা হিসেবে দেখছেন। বিষয়টি নিয়ে চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড়।এরই মাঝে মামলাও হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে কলকাতার নিউ মার্কটে থানার পুলিশ।
কে কে কলকাতায় গিয়ে নিউ মার্কেট এলাকার যে পাঁচতারা হোটেলে ছিলেন, সেই হোটেলের ম্যানেজারকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে।
কলকাতায় অনুষ্ঠান করতে যাওয়া গায়কের সঙ্গে তার যে সঙ্গীরা ছিলেন, তারাই অস্বাভাবিক মৃত্যুর মামলা করেছেন।সেই অভিযোগ পেয়েই তেদন্তে নেমেছে পুলিশ।হোটেলের অনেককেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে।সেইসঙ্গে সিসিটিভি ফুটেজও পরীক্ষা করে দেখা হচ্ছে।আজ (১ জুন) সকালেই তার ময়নাতদন্ত শুরুর কথা রয়েছে।
অস্বাভাবিক মৃত্যুর মামলায় কে কে-এর মাথায় চোটের কথাও বলা হয়েছে বলে জানা গেছে। অন্য একটি সূত্রে জানা গেছে অসুস্থ অবস্থায় হোটেলে এসে পড়ে গিয়েছিলেন তিনি। চোট সেজন্যও লেগে থাকতে পারে।
৩১ মে রাতেই কে কে-কে নিয়ে যাওয়া হয় ইকবালপুরের কাছে একটি বেসরকারি হাসপাতালে। সেখানে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।চিকিৎসকেরা অবশ্য প্রাথমিক তদন্তে জানিয়েছেন,হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর।যদিও প্রকৃত কারণ জানতে এখন ময়নাতদন্তের অপেক্ষা করছেন কে কে-র অনুরাগীরা।

সূত্র : আনন্দবাজার।