পুরুষ সঙ্গী চান না কনিস্কা সোনি

23 Aug 2022, 01:22 PM নিকটদেশ শেয়ার:
পুরুষ সঙ্গী চান না  কনিস্কা সোনি

নিজেই নিজেকে বিয়ে করেছেন মুম্বাইয়ের টেলিভিশন জগতের পরিচিত মুখ কনিস্কা সোনি। সিঁথিতে সিঁদুর পরা বিয়ের ছবি পোস্ট করেছেন কনিস্কা। তিনি এও জানিয়েছেন, নিজের সমস্ত স্বপ্ন তিনি নিজেই পূরণ করেছেন। তার কোনো পুরুষ সঙ্গীর প্রয়োজন নেই।

কনিস্কার এই পদক্ষেপে অনেকেই প্রশংসা করেছেন আবার নিজেকে নিজে বিয়ে করার কারণে ট্রোলের স্বীকারও হয়েছেন তিনি। শুনেছেন অনেক কটু কথাও। তার এই সিদ্ধান্তের ফলে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়ও বয়ে যায়। বিয়েকে কেন্দ্র করে সমস্ত নেতিবাচক কথা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী। ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও পোস্ট করে বিয়ের কথা জানিয়েছিলেন তিনি। সেই পোস্টের কমেন্টে প্রচুর কটাক্ষ এবং আজগুবি মন্তব্য দেখতে পান তিনি। তিনি বলেন, কেউ কেউ বলেছেন, আমি বিজ্ঞানকে কেয়ার করিনি। অনেকেই আমার যৌন জীবন নিয়ে জানতে চেয়েছেন। আপনাদের জানিয়ে রাখি, বিজ্ঞান আর প্রযুক্তি এখন অনেক দূরে এগিয়ে গিয়েছে তাই যৌনতার জন্য পুরুষের প্রয়োজন নেই।

কনিস্কা গুজরাটের এক রক্ষণশীল পরিবারের মেয়ে। বিয়ে নিয়ে তার মনে অনেক স্বপ্ন ছিল। তিনি বলেন, ‘জীবনে এমন কোনো পুরুষ দেখিনি যে নিজের কথা রেখেছে। তারা কখনোই কথা রাখে না। তাই আমার মনে হয়েছে পুরুষ সঙ্গী ছাড়াই জীবন কাটিয়ে দেব। এজন্য আধুনিক প্রযুক্তিকে ধন্যবাদ। আমি অর্থ উপার্জন করি। আমি স্বাবলম্বী, তাই নিজের স্বপ্ন আর প্রয়োজন দুটোই পূরণ করতে পারব।’

কনিস্কা মনে করেন, বিয়ে মানেই শুধু যৌনতা নয়, এখানে বৈবাহিক সম্পর্কে বিশ্বাস এবং সততা থাকাটা খুবই জরুরি। কিন্তু সেই বিশ্বাস তিনি হারিয়েছেন। তাই তার একা থাকার সিদ্ধান্ত।

প্রায় একদশক যাবৎ অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন কনিস্কা সোনি। ‘দিয়া অউর বাতি’, ‘দেব কা দেব... মহাদেব’, ‘পবিত্র রিশতা’, ‘বাজেওয়ালা’, ‘মহাভারত’, ‘সঙ্কটমোচন’, ‘মহাবলী হনুমান’, ‘কুলফিকুমার’-এর মতো ধারাবাহিকগুলোতে দেখা গেছে তাকে।

তিনি তেলেগু এবং তামিল ছবিতেও অভিনয় করেছেন।