রঙ বাংলাদেশ-এর ঈদ উৎসব

02 Apr 2023, 03:07 PM খবর শেয়ার:
রঙ বাংলাদেশ-এর ঈদ উৎসব

ঈদকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রঙ বাংলাদেশ। পাখির রঙ থিমে তৈরি হয়েছে এবারের রঙ বাংলাদেশের পোশাক।  পাখিদের রং অসংখ্য। এর মধ্যে থেকে  বেছে নিয়ে বিন্যাস ঘটানো হয়েছে চমৎকারভাবে। 

পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও। এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, নেট, টিস্যু, সিকুয়েন্স, সার্টিন, কাইজার কাপড় দিয়ে পোশাকগুলো তৈরি করা হয়েছে। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে সাদা, কালো, মেজেন্টা, ব্লু, ফিরোজা, লাইট ব্রাউন, পার্পল, পেস্ট, কফি, অলিভ, মাস্টার্ড, মভ বা ফিকে লাল আর সহকারি রং হিসেবে রয়েছে সি-গ্রিন, ব্রাউন, হলুদ, কমলা ও মেরুন। 

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, অ্যামব্রডারি, কারচুপি, ড্রাই ও কাটিং অ্যান্ড সুইং।  

বড়োদের পাশাপাশি ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে প্রতিটি পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পরে উদ্যাপন করতে পারবে এবারের ঈদ উৎসব। এছাড়াও রঙের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে : তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট  রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র-এর ঈদ আয়োজন।

রঙের ক্রেতাদের জন্য থাকছে নানা অফার।  আপনজনকে উপহার দিতে ১৫% ছাড়ে ঈদি গিফট ভাউচার। রয়েছে অনলাইন অর্ডারে সবার জন্য ঈদ অফার- ইফতার থেকে সেহরী পর্যন্ত নির্দিষ্ট পণ্যে ২০% মূল্য ছাড়। আরো রয়েছে ১২টা বাজে অফার-প্রতিদিন দুপুর ১২টা থেকে ১টার মধ্যে অনলাইন অর্ডারে ২জন ভাগ্যবান ক্রেতা পাবেন নিশ্চিত ৫০% মূল্য ছাড় মোট অর্ডার মূল্যের ওপর। 

এবারের সংগ্রহে আছে

মেয়েদের পোশাক : শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, আনস্টিচ থ্রি-পিস, গাউন। ছেলেদের পোশাক : পাঞ্জাবি, পায়জামা, কাতুয়া, কাবলি সেট, শার্ট, টি-শার্ট, টুপি, উত্তরীয়। ছোটদের পোশাক : থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। এছাড়া আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।